May 3, 2024, 7:31 am

সোনারগাঁওয়ে পুলিশের টর্চারে আসামি মৃত্যুর অভিযোগ

নিজস্ব সংবাদদাতা :নারায়ণগঞ্জের সোনারগাঁয় মাদক ব্যবসায়ের অভিযোগ এনে নুর ইসলাম নামের এক ব্যক্তি পুলিশের টর্চারে মৃত্যুর অভিযোগ উঠেছে। রাতে সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের বুরুন্দী এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর স্থানীয়রা পুলিশকে ২ ঘন্টা আটকে রাখে। পরবর্তীতে সোনারগাঁও থানার ওসি ও সার্কেল এএসপি এসে তাদের কে উদ্ধার করে। নিহত নুর ইসলাম উপজেলার জামপুর এলাকা মৃত ফালু মিয়ার ছেলে।
পরিবারের দাবী, শারীরিকভাবে চল অসুস্থ ছিল। হার্টে রিং পরানো ছিল। পুলিশ বাড়িতে ঢুকে টাকা না দিলে মামলা দিয়ে চালান দেওয়ার হুমকি দেয়। পরবর্তীতে পরিবারের লোকজন পুলিশকে টাকা দিলেও তারা আরো টাকা দাবি করে। পুলিশের সাথে থাকা ফরমা উপনির সদস্য তাকে শারীরিকভাবে আঘাত করলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।
এবিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (খ সার্কেল) বিল্লাল হোসেন বলেন, ঘটনার তদন্ত সাপেক্ষে পুলিশ সদস্যদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।
এবি সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মাহবুবুল আলম জানান, জামপুর এলাকায় নুর ইসলাম নামের এক মাদক ব্যবসায়ীকে ধরার জন্য তার বাসায় অভিযান চালায় তালতলা এএসআই ইলিয়াস, কনষ্টেবল কালাম সহ ৩ জন যায় এবং তাকে আটক করে। পরবর্তীতে আসামি অসুস্থ জানতে পেরে তাকে ছেড়ে দিয়ে পুলিশ চলে যায়। এরপর ওই আসামির মৃত্যুর খবর পেয়ে তারা ওই বাড়িতে গেলে কিছু উচ্ছৃঙ্খল লোকজন পুলিশকে জড়িয়ে বিভিন্ন মন্তব্য করে। পরে আমি সার্কেল এএসপি সহ পরিবারের সদস্যদের বলি, আপনারা যেটা ভালো মনে করবেন সেটাই করা হবে বলে জানান ওসি।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা